Monday, October 21, 2013

নতুন কম্পিউটার ব্যবহারকারীরা ডাউনলোড করে নিয়ে নিন মিডিয়া প্লেয়ার ক্লাসিক ।



যাদের এই মিডিয়া প্লেয়ার ক্লাসিক নাই তারা এবং যারা নতুন কম্পিউটার ব্যবহার করছেন তারা ডাউনলোড করে নিয়ে নিন মিডিয়া প্লেয়ার ক্লাসিক । সফটওয়্যার সাইজ মাত্র ১৬.9 মেগাবাইট ।

প্রথমে এর কাজ-গুলোর বর্ণনা দিই । এটি দিয়ে যে সকল কাজ করা যায় তা হলো : ছিনেমা, গান বা ভিডিও ফাইল দেখা যায়, অডিও বা এমপি থ্রি ফাইল বাজানো যায় । 

এটি ব্যবহার করতে যা যা লাগবে : এটি যে কোন অপারেটিং সিস্টেমে ব্যবহার করা যায় । যেমন: Windows XP, Windows 7, Windows 8 ।

এটির সুবিধা সমুহ: এটি ব্যবহার করলে আপনার কম্পিউটার বা ল্যাপটপ স্লো বা হ্যাং হবে না ।

অসুবিধা সমূহ: নেই বললেই চলে । তারপরে বলে রাখা ভালো, হয়তো দুই-তিন ধরনের ফাইল নাও সার্পোট করতে পারে ।

ব্যবহার বিধি: কম্পিউটার অন এবং অফ করতে পারেন আর এটি ব্যবহার করতে পারবেন না এমন কি হয় ? আপনি অব্যশই এটি ব্যবহার করতে পারবেন তাই দুই-চারটি সাধারণ ব্যবহার বিধি দিলাম ।  ছোট পর্দা বড় করতে মাউসের বাম বাটনে ডাবল ক্লিক দিন অথবা কি-বোর্ড থেকে Alt + Enter কি তে চাপ দিন । ছিনেমা বা গান ডান পাশ থেকে বাম পাশে টেনে দেখার জন্য Alt + Rightarrow   চাপুন  এবং ডান পাশ থেকে বাম পাশে টানার জন্য Alt + Leftarrow চাপুন ।  এবং মিনিমাইজ করার জন্য B চাপতে পারেন ।
এবং সবসময় ডিসপ্লে তে এই প্লেয়ার টি রাখতে চাইলে  View তে গিয়ে On top এ গিয়ে Always এ ক্লিক দিতে পারেন অথবা প্লেয়ারটি অপেন থাকা অবস্থায় Ctrl + T তে ক্লিক দিতে পারেন ।

এবার তাহলে ডাউনলোড করে নিন । ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক দিন কিন্তু তার আগে ডাউনলোডের নিয়ম পড়ে নিন ।



ডাউনলোডের নিয়ম: উপরের লিঙ্কে ক্লিক দিলে নিচের মত একটি পেজ আসবে ।


তারপরে সেখান থেকে SKIP AD লিখাটির উপরে ক্লিক দিলে, এবার আরেকটি নতুন পেজ পাবেন । সেখানে আপনি ডাউনলোড লিখাটির উপরে ক্লিক দিন তাহলে ফাইল টি ডাউনলোড হতে থাকবে । 

        ডাউনলোড লিঙ্ক :     http://adf.ly/Xt5ar

No comments:

Post a Comment