Sunday, November 17, 2013

নিজের ব্লগে বাংলাদেশী এড বসিয়ে টাকা কামাই করা শুরু করুন এক্ষুণি

আমরা যারা ব্লগার আছি তারা অনেক সময় দেখা যায় গুগল এডসেন্স এড গুলো পাই না আর বাংলা ব্লগে তো কোন দিন ও গুগল এডসেন্স পাইনা তাই ব্লগের মাধ্যেমে অনেকেই টাকা কামাই করতে না পেরে নিজের প্রতিভা ব্লগের লিখার মাধ্যেমে প্রকাশ করে না । আপনারা যারা এমন হতাশায় ভূগছেন তাদের জন্য সুখবর । এবার আমাদের দেশের একটি সাইট এড প্রকাশ করছে এবং প্রায় ভাল সকল সাইটকে এপ্রুভ করছে । তবে বর্তমানে সাইটটি নতুন বলে একটু কম টাকা দিলেও আশা করা যাচ্ছে পরবর্তীতে আরও একটু বেশী টাকা প্রদান করবে তাই আপনি যদি আপনার ব্লগে এড শো করিয়ে টাকা কামাই করতে চান তাহলে অবশ্যই নিচের লিঙ্ক থেকে রেজিষ্টার করে নিবেন এবং আপনার এড এপ্রুভ হওয়া পযন্ত অপেক্ষা করবেন । 
যদি এপ্রুভ হয়ে যায় তাহলে আপনি Get Code এ ক্লিক করুন । এবার আপনার পছন্দ মত এড এর সাইজ নির্বাচন করুন তারপরে ঐ Code গুলো কপি করে আপনার সাইটে এড বসানোর নিয়ম অনুযায়ী Code গুলো হুবুহু বসিয়ে দিন, মানে পেষ্ট করুন ।
 
রেজিষ্টেশন করতে এই লিঙ্কে ক্লিক দিন http://www.amaderad.com


রেজিষ্টেশন করার আগে আপনাদের আরও ভালো ভাবে জানতে হবে তাই অব্যশই নিচের পিডিএফ ফাইল ডাউনলোড করে পড়ে নিবেন । এর পরেও সমস্যা থাকলে Contact Us পেজ এ গিয়ে আমার সাথে মেইলে যোগাযোগ করবেন অথবা নিচের Comment বক্সে আপনার সমস্যা লিখুন ।
 
পিডিএফ ফাইল ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক দিন http://www.mediafire.com/?i8h15dda50cf3gg

No comments:

Post a Comment