Wednesday, November 20, 2013

পিটিসি সাইটে আয় @ clixsense


আমি প্রথমেই বলে রাখছি যে, আপনার পিটিসি সাইটে আয় করে সময় নষ্ট না করে অন্য সাইটে কাজ করলে বেশি আয় করতে পারবেন এবং ভূয়া পিটিসি সাইটে আয় করতে গিয়ে ধরা খাবেন না ।



পিটিসি সাইটের সমদ্ধে জেনে তারপরে পিটিসি সাইটে কাজ করবেন ।
অনেকে ভূয়া পিটিসি সাইটে গিয়ে আয় করে টাকা পায় না আবার অনেকে সঠিক পিটিসি সাইটে কাজ করে টাকা ইনকাম করছে । আজ আপনারা যারা পিটিসি সাইটে আয় করতে খুব আগ্রহী শুধু মাত্র তাদের জন্য এই পোষ্ট ।

আমি নিজে কখনো পিটিসি সাইটে কাজ করতাম না, কিন্তু ইদানিং আমার অন্য সকল সাইটে কাজ না থাকায় দুই একটি পিটিসি সাইটে কাজ করছি । তবে অন্য সকল সাইটে আবার কাজ পেলে পিটিসি সাইটে কাজ বন্ধ রেখে অন্য সকল কাজ করবো ।

আপনারা ইচ্ছে করলে আমার কথা মতো Clixsense নামক সাইট কাজ করে টাকা কামাই করতে পারেন তবে আপনাদের ২-৩ ইউএসডি/ ডলার হতে অনেক দিন সময় লাগবে । এটি নির্ভর করবে আপনার এড ক্লিক এর উপর । এই সাইট টি বিশ্বাসযোগ্য । আপনি কোন প্রকার ভয়-ভীতি ছাড়া এই সাইটে কাজ করে তারপরে ৮ ইউএসডি/ ডলার হলে পে-আউট করে আপনার টাকা আপনার Payza/পেয়জা একাউন্টে ট্রান্সফার করে নিতে পারবেন । আর আপনার Payza/পেয়জা একাউন্ট না থাকলে নিচে আমি লিঙ্ক দিব ঐ লিঙ্কে প্রবেশ করে Payza/পেয়জা একাউন্ট তৈরী করে নিবেন । Payza/পেয়জা একাউন্ট তৈরী করতে নিচের লিঙ্কে ক্লিক দিন https://www.payza.com


এবার অনেকের প্রশ্ন পেয়জা থেকে টাকা তুলবেন কিভাবে ?


খুব সহজ । ব্যাঙ্ক এর মাধ্যমে এবং আরও কয়েকটি মাধ্যম আছে যেটি আপনার সুবিধা হয়, সেই পদ্ধতি অবলম্ব করতে পারেন । 


Clixsense কি ভাবে এবং কেন টাকা দেয় ?


Clixsense / ক্লিকসেন্স একটি PTC পিটিসি সাইট এটি আপনাকে ওদের সাইটে রেজিষ্টেশন এর পরে Login/sing in লগিন বা সাইন ইন করে ওদের সাইটের View Ads এ ক্লিক দিলে একটি পেজ আসবে এবং সেখানে কিছু এডভার্ট Advertisement থাকবে সেগুলোর যেকোন একটির উপরে ক্লিক করলে নতুন একটি Tab আপনার ইন্টারনেট ব্রাউজারে দেখতে পাবেন যদি ঐখানে দেখেন লেখা আসছে CLICK TO CAT তাহলে বিড়ালের ছবির উপরে ক্লিক দিন । এবারে কয়েক সেকেন্ড অপেক্ষা করুন এবং এডভার্ট Advertisement দেখা শেষ হলে একটি বার্তা পাবেন, সেই বার্তা এর নিচে close বাটন পাবেন সেখানে ক্লিক দিন (ভুলে ও Advertisement দেখা হলে Tab এর Cross x চিন্হ তে ক্লিক দিবেন না তাহলে টাকা পাবেন না) Advertisement এর নিচের close বাটনে কিক্ল দিলে আপনা-আপনি ঐ পেজটি চলে যাবে/ বন্ধ হয়ে যাবে ।
এভাবে প্রতিটি Advertisement দেখার বিনিময়ে আপনার মূল একাউন্টে কিছু সেন্ট/ডলার জমা হবে ।


Clixsense / ক্লিকসেন্স একটি Advertisement দেখার বিনিময়ে 0.001 USD থেকে 0.01 USD দিয়ে থাকে ।



এখন আপনার করনীয় কাজ সমূহ:
প্রথমে Sign Up / রেজিষ্টেশন করুন ।
Sign Up / রেজিষ্টেশন করতে নিচের লিঙ্কে ক্লিক দিন ।

এবারে নিচের মত একটি পেজ এ একটি ফরম পাবেন সেখানে সবকিছু সঠিকভাবে বসান । 



যদি সব কিছু সঠিকভাবে বসান তারপরে আপনি Signup Now লিখাটির উপরে ক্লিক দিন ।
সঠিকভাবে রেজিষ্টেশন করতে পারলে আপনার ইমেইলে একটি মেইল যাবে । এবং ওয়েব পেজে নিচের মত বার্তা দেখতে পাবেন । 


এবারে আপনার ইমেইল এ যান এবং মেইল চেক করুন । সেখানে আপনার Inbox এবং Spam এই দুটির যেকোন একটি তে ইমেইল চলে গিয়েছে । ইমেইল টি খুঁজে বের করুন এবং ওপেন করুন তারপরে দেখবেন ইমেইল Confirm করার জন্য একটি ওয়েব লিঙ্ক সহ মেসেজ এসেছে । সেখান থেকে ঐ লিঙ্কে ক্লিক দিন ।
ওয়েব লিঙ্ক এ ক্লিক দিয়ে থাকলে আপনার ইমেইল Confirm হয়ে গেছে এবার আপনি আপনার Clixsense / ক্লিকসেন্স একাউন্ট এ লগিন করুন, মানে প্রবেশ করুন Sign In বাটনে ক্লিক দিয়ে ।

প্রথম বার প্রবেশ করলে আপনাকে Clixsense টুলবার ইনস্টল করতে বলবে কিন্তু আপনি No Thanks. I want to login my account now এই লিখাটিতে ক্লিক দিবেন ।
এবারে আপনার একাউন্ট দেখতে পারবেন । তাহলে এবারে আপনার কাজ হবে আপনার Profile/প্রোফাইল ঠিক করা । আপনি আপনার Profile/প্রোফাইল এ গিয়ে সঠিক Address, City, Postal code/Zip code, ইত্যাদি বিষয়াদি দিয়ে পূরর্ণ করবেন এবং পারলে আপনার ছবিও দিয়েন আপলোড করে ।


এবারে আপনি কিসের মাধ্যমে পেমেন্ট নিতে চান সেটি সিলেক্ট করুন যদি আপনার বর্তমানে কোন পেমেন্ট নেওয়ার একাউন্ট নাও থাকে তবে তাহলে আপনি পরে পেমেন্ট নেওয়ার ব্যবস্থা করতে পারবেন । এখন সবকিছু ঠিকঠাক ভাবে বসিয়ে থাকলে Update Account এ ক্লিক দিন । তাহলে আপনার একাউন্ট এর সকল কাজ সর্ম্পন্ন হয়ে গেল ।

এবারে টাকা কামাই করা শুরু করার পালা-


Clixsense এর মাধ্যমে টাকা কামাই করতে View Ads এ ক্লিক করে বিজ্ঞাপন পেজে যেতে পারবেন । এবং বিজ্ঞাপন দেখা শুরু করুন ।


No comments:

Post a Comment