Monday, September 16, 2013

Download করে নিন Bangla Blogging শেখার আন্তর্জাতিক মানের Learning Software (সম্পূর্ণ বাংলায়)

আসসালামুআলাইকুম, ‍(salam)

সবাই ভালো আছেন নিশ্চয়। আজকে আমরা ব্লগিং (blogging) সম্পর্কে আলোচনা করব। প্রথমেই জেনে নেই ব্লগ কি? যে কোন সেবা মূলক ওয়েবসাইট (website) ই হলো ব্লগ। ব্লগে যারা লিখেন তাদের বলা হয় ব্লগার (blogger) । মূলত ব্লগের পোস্ট সমূহ পড়ে ভিজিটররা উপকৃত হন।



ব্লগিং করার মাধ্যমে একদিকে যেমন মানুষের উপকার হয় তেমনিভাবে ব্লগার তার ব্লগকে ব্যবহার করে আয়ও (earn) করতে পারেন।
ব্লগ সাধারণত দুই প্রকার। একটি হলো ডোমেইন হোস্টিং (domain & hosting)  সম্পর্কিত ব্লগ সাইট অপরটি হলো ফ্রি ব্লগ সাইট (free blog site) ।
গুগলের ব্লগারের (blogger) সাহায্যে যে কেউ ফ্রি ব্লগ সাইট তৈরি করতে পারি। এবং গুগল ব্লগার এর সাহায্যে তৈরি ব্লগকে কাস্টমাইজ করারও সুব্যবস্থা করে দিয়েছে। 
Grandhelper.blogspot.com আপনাদের জন্য নিয়ে এসেছে ফ্রি ব্লগিং শেখার সফটওয়্যার (free blogging learning software) । যার মাধ্যমে আপনি খুব সহজেই ব্লগিং তথা একটি ওয়েবসাইট শেখার বিস্তারিত গাইড লাইন পাবেন এবং একটি চমৎকার ব্লগ সাইট তৈরি করে ফেলতে পারবেন। গুগলের ব্লগারের সাহায্যে আমরা কিভাবে একটি সম্পূর্ণ সাইট তৈরি করব তা পযায় ক্রমে দেখানো হয়েছে। কোন কথা নয় গরম গরম ডাউনলোড করুন ফ্রি ব্লগিং শেখার সফটওয়্যারটি আর শুরু করুন ব্লগিং!!! দেখবেন আপনিও হয়ে উঠবেন প্রফেশনাল ব্লগার ।  ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক দিন ।
 http://adf.ly/Vnj5w 
 ডাউনলোডের নিয়ম : উপরের লিঙ্কে ক্লিক দিয়ে পাঁচ সেকেন্ড(5 Seconds) অপেক্ষা করুন তারপরে, নিচের ছবির মত একটা পেজ পাবেন ।

তারপরে সেখান থেকে SKIP AD এ ক্লিক দিলে আপনি আরেকটি নতুন একটি পেজ পাবেন, সেখান থেকে আপনি Download লিখাটি খুজে বের করুন এবং ক্লিক দিন তারপরে ফাইল টি ডাউনলোড হতে থাকবে ।

3 comments:

  1. dada link ta kaj korchena . please thik korun. software ti amar khub dorkar.

    ReplyDelete
    Replies
    1. Vai link thik e ase.... apne may be Download ar niyom poren nai.. Download ar niom pore Download koren..... ar tarpor o na parle amake email koren ... sobujssss@gmail.com

      Delete
    2. Direct Download korte ai link a jan http://www.mediafire.com/download/9i2jel9y8awx8wn/blogging.rar ai ta akti rar file tai apne download korar por extract korben Winrar or Winzip software diya.... Thank you for stay with us.....

      Delete