Saturday, March 8, 2014

Kaspersky license নিয়ে নিন ফ্রিতে । (এ সপ্তাহের নতুন লাইসেন্স 7-March-2014)

এই
সপ্তাহের তরতাজা KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS এর লাইসেন্স কী(key) । কয়েক দিন আগে আপনাদেরকে আমি কিছু  KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS এর ফ্রি লাইসেন্স কী দিয়েছিলাম এবং বলেছিলাম রেগুলার আপডেট দিতে । আপনারা যারা রেগুলার আপডেট দিচ্ছেন তারা হয়তো লাইসেন্স ব্লক এর চিন্তায় আছেন কিন্তু আমি চিন্তা করতে মানা করেছিলাম আর বলেছিলাম রেগুলার লাইসেন্স দিব আর সেই কারণে আজ আপনাদের জন্য আবা্রও লাইসেন্স নিয়ে হাজির হলাম । আপনারা যারা আমার গত পোস্টের লাইসেন্স কী দিয়ে আপনার KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS এক্টিভেট করেছিলেন তারা এবার আপনার পুরাতন লাইসেন্স টিকে ডিলেট করে নতুন করে আবার আজকের লাইসেন্স টি দিয়ে এক্টিভেট করে নিন ।


কারণ রেগুলার আপডেট দেয়ার ফলে আপনার আগের লাইসেন্সটি যখন তখন ব্লক করে দিতে পারে, তাই আপনার লাইসেন্স ব্লক করার আগেই আপনি এটিকে ডিলেট করে আজকের নতুন লাইসেন্স গুলোর যে কোন একটি দিয়ে আবার এক্টিভেট করে নিন ।তাহলে আপনার আর ভয়ের কোন কারণ নেই । আমি কিন্তু এভাবেই সব সময় কাজ করে থাকি । আমি টাকা দিয়ে এ পযন্ত একটি ও KASPERSKY INTERNET SECURITY  and ANTI VIRUS এর লাইসেন্স কিনি নাই । তাহলে আপনি কেন লাইসেন্স কিনবেন ? আপনিও আমাদের মত বুদ্ধি খাটিয়ে আপনার টাকা বাচান আর চিন্তার কোন কারণ নেই, আমি যত দিন আছে ততো দিন আপনার কোন সমস্যা নেই আর আমি তো আছিই আপনাদের পাশে । আমি কয়েক দিন পড়ে আবার আপনাদের ফ্রি লাইসেন্স দিতে চেষ্টায় থাকবো ।



এখন আপনার করণীয় সাধারণ কাজ সমূহঃ


(১) প্রথমে লাইসেন্স কী (rar-file) ডাউনলোড করে নিন ।

(২) ডাউনলোডকৃত Rar file টিকে winrar দিয়ে Extract করে নিন ।

(৩) ইন্টারনেট কানেকশন অফ করে নিন ।

(৪) আপনার পুরাতন লাইসেন্স কী ডিলেট দিন ।
 

(৫) আপনার ডাউনলোডকৃত নতুন লাইসেন্স কী থেকে একটি দিয়ে একটিভ করে নিন ।

লাইসেন্স ডাউনলোড করতে এখানে ক্লিক দিন http://www.mediafire.com/download/tl6xtpf6fsw3as0/Kaspersky_license%287-March-2014%29.rar  

আপনারা যারা নতুন ব্যবহারকারী তারা হয়তো অনেকেই লাইসেন্স এর ফাইল দেখে অবাক হয়ে যাবেন, যে এটি আবার কিভাবে এক্টিভেট করতে হবে । যারা নতুন লাইসেন্স এক্টিভেট করবেন এবং যারা পুরাতন লাইসেন্স ডিলেট দিয়ে নতুন লাইসেন্স দিয়ে এক্টিভেট করতে চান কিন্তু নিয়ম জানেন না তারা আমার পুরাতন লিখাটি পড়ুন নিচের লিঙ্কে ক্লিক দিয়ে । সেখানে ছবিসহ বিস্তারিত দেয়া আছে, পড়ুন এবং শিখুন ।


এক্টিভেট সম্মন্ধে জানতে এখানে ক্লিক দিন http://www.grandhelper.blogspot.com/2013/08/kaspersky-anti-virus-internet-security.html#more


যাদের KASPERSKY ANTI VIRUS অথবা KASPERSKY INTERNET SECURITY নেই, কিন্তু ডাউনলোড করতে আগ্রহী তারা KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY সফটওয়্যার ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক দিন ।
http://www.grandhelper.blogspot.com/2013/07/kaspersky-anti-virus-internet-security.html 

No comments:

Post a Comment